গনপূর্ত অধিদপ্তরের কম্পিউটার অপারেটর এবং অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল প্রকাশ

 গণপূর্ত অধিদপ্তরের ১৪-গ্রেড হতে ১৬-গ্রেডের পর্যন্ত মোট ৭ ক্যাটাগরির ৪৪৯টি শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ২ হতে ৩ ফেব্রুয়ারী ২০২৪ তারিখে  অনুষ্ঠিত কম্পিউটার অপারেটর এবং অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ব্যবহারিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। 

গনপূর্ত অধিদপ্তর

উল্লেখ্য গণপূর্ত অধিদপ্তরের ১৪-গ্রেড হতে ১৬-গ্রেডের পর্যন্ত মোট ৭ ক্যাটাগরির ৪৪৯টি শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ২৩/১২/০২৪ তারিখে  অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ কম্পিউটার অপারেটর এবং অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য ব্যবহারিক পরীক্ষার তারিখ ০২-০৩ ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়। সে লক্ষ্যে গত ০২ এবং ০৩ ফেব্রুয়ারি ২০২৪খ্রিঃ তারিখে ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হয়, যার ফলাফল প্রকাশ করা হলো। 

গত ০২ এবং ০৩ ফেব্রুয়ারি ২০২৪খ্রিঃ তারিখে অনুষ্ঠিত ব্যবহারিক পরীক্ষায় কম্পিউটার অপারেটর পদে  উত্তীর্ণ প্রার্থী ১৪জন এবং  অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক উত্তীর্ণ প্রার্থী ৩৭৬ জন। 


উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ  এবং সময় প্রার্থীর মোবাইলে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। 


কম্পিউটার অপারেটর এবং অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ব্যবহারিক পরীক্ষার বিস্তারিত  ফলাফল নিম্নে দেওয়া হলোঃ 


সরকারী, বেসরকারী যে কোন চাকুরী সংক্রান্ত তথ্য এবং মাসিক কারেন্ট অ্যাফেয়ার্স এর ক্লিয়ার পিডিএফ কপি পেতে বিডি ক্যারিয়ার ডেস্ক-এর ওয়েবসাইট এবং ফেসবুক পেজ নিয়মিত ফলো করুন।  PWD EXAM RESULT 2024 PUBLISHED


Next Post Previous Post